Follow Us

English Tutors New Book Pdf - Free Pdf Book


English Tutor book pdf

Description
Title                       :English Tutor
Author                  : Kabial Noor
Publisher             : Job Study Publications
Edition                 : 3rd (January 2020)
Total Page           : 1028 page
Language             : English
যারা ইংরেজি গ্রামারে দূর্বল এবং নতুন করে প্রথম থেকে ইংরেজি গ্রামার শিখতে চান।তাদের জন্য এটি একটি আদর্শ বই।গ্রামারের সব দিক সুন্দর ও সাবলীলভাবে পাঠকের সামনে তুলে ধরা হয়েছে।যা তাকে সহজভাবে গ্রামার শিখতে সাহায্য করবে।তাই ইংরেজি গ্রামারে দূর্বল ছাত্র ছাত্রীদের একবার হলেও অন্য বই কেনার আগে এই বইটা যাচাই করা উচিত।PDF Ebook

বইটির বৈশিষ্ট

★ শ্রেণি-শিক্ষক বা গৃহশিক্ষকের বিকল্প হিসেবে বইটি লেখা হয়েছে। বইটি যতক্ষণ পড়বেন, মনে হবে আপনি শ্রেণি কক্ষে বসে আপনার প্রিয় শিক্ষকের ক্লাস করছেন!
★ প্রচুর কৌশল মনে রাখার জন্য সংযোজন করা হয়েছে।অভিনম কৌশলে বইটিতে মজার গল্প ও কবিতা মাধ্যমে কঠিন বিষয়কে সহজ করে তোলা হয়েছে। ফলে একজন শিক্ষার্থী খুব সহজেই কঠিন বিষয়গুলো আয়ত্ত্ব করতে সক্ষম হবেন।
★ বইটিতে ছক ও গ্রাফ ব্যবহার করা হয়েছে, যার মাধ্যমে Rule ছাড়াও মূল বিষয়টি সহজে আয়ত্ত করতে পারবেন। বাংলাদেশে এই প্রথম পূর্ণাঙ্গভাবে Grammatical নিয়মের সাথে ছক ও গ্রাফ ব্যবহার করা হয়েছে।
★বইটিতে Quick Tips সংযোজন করা হয়েছে, ফলে শিক্ষার্থীরা জটিল বিষয়ের সহজ সমাধান পাবেন। Quick Tips এর মাধ্যমে কোন টপিকের ভিন্ন বিষয়গুলো মূল আলোচনার সাথে সুন্দরভাবে তুলে ধরা হয়েছে, ফলে একজন শিক্ষার্থী দ্বান্দ্বিক ও কনফিউজিং বিষয়গুলো সঙ্গে সঙ্গে জানতে পারবেন। এক কথায় বইটি অভিনব কোশলে তৈরি করা হয়েছে৷
★ Analysis Zone ব্যবহার করে সকল প্রতিযোগীতামূলক পরীক্ষার প্রশ্নপত্র সংযোজন করা হয়েছে।
★ বাংলা অনুবাদ সংযোজনঃ কঠিন বাক্যের বাংলা অর্থ সংযোজন করা হয়েছে, ফলে শিক্ষার্থীদের কঠিক বাক্যসমূহ বুঝতে সহজ হবে।
★ Spelling, Synonym

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url